ভিডিও

দুপচাঁচিয়ায় মাদক মামলার আসামিসহ গ্রেফতার ছয় 

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার দুপচাঁচিয়া থানা পুলিশ গত মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলার আসামিসহ ছয় জনকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, ঘটনার দিন রাতে সরব্দীপুর এলাকা থেকে মাদক মামলায় উপজেলার কাথহালী দক্ষিণপাড়া গ্রামের ফেরদৌস আলীর ছেলে বুলবুল হোসেন (২৬) ও সরব্দীপুর গ্রামের মৃত মনছুর রহমানের ছেলে রবিউল ইসলামকে (৩২) গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১শ’ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। ওই রাতেই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। অপরদিকে চুরি মামলায় উপজেলার কইল এলাকা থেকে কইল চকপাড়া গ্রামের মৃত আরফান আলীর ছেলে আলম হোসেনকে (৩৩) গ্রেফতার করা হয়। এছাড়াও পুশিল মারপিট মামলায় ধাপসুখানগাড়ি এলাকার ইয়াকুব আলীর ছেলে মাসুদ রানাকে (২৮) নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

উপজেলার জিয়ানগর বাজারে সন্দেহজনক ঘোরাফেরাকালে মাধাইমুড়ি গ্রামের আছাম উদ্দিনের ছেলে জিয়াউর রহমান জিয়াকে (৩৫) ও গ্রেফতারী পরোয়ানামূলে উপজেলার খুনিহারা গ্রামের মৃত বাদেশ আলীর ছেলে সুমন হোসেনকে গ্রেফতার করেছে। থানা অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে গতকাল বুধবার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS